Breaking News
Home / খেলার খবর / আমরা কাউকে ভয় পাই না, ব্রাজিলকেও না: সার্বিয়া কোচের হুমকি

আমরা কাউকে ভয় পাই না, ব্রাজিলকেও না: সার্বিয়া কোচের হুমকি

চলতি কাতার বিশ্বকাপে নিজেদের ‘হেক্সা’ মিশন শুরু করতে যাচ্ছে ব্রাজিল। প্রথম ম্যাচে বেশ কঠিন এক দলের সামনেই দাঁড়াতে হচ্ছে সেলেসাওদের। ইউরোপের দল সার্ভিয়ার মুখোমুখি হতে হবে তাদের। ম্যাচের আগে তিতের দলের জন্য এক ধরনের প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছেন সার্বিয়া কোচ দ্রাগান স্তয়কোভিচ।

তিনি বলছেন, তারা ভয় পান না কাউকেই। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সার্বিয়া কোচ বলেন, ‘ব্রাজিল দারুণ দল, পৃথিবীর অন্যতম সেরা। আমার মতে তাদের একটা সোনালি প্রজন্ম আছে এখন আর খুব কঠিন একটা ম্যাচের প্রত্যাশা করছি। খেলাটা শুরু হবে ০-০তে; আমাদের জয়ের সুযোগ আছে।

আমরা কাউকে ভয় পাই না, এমনকি ব্রাজিলকেও না।’ এদিকে ব্রাজিলকে অবশ্য বিশ্বকাপের দাবিদারদের একজন মানছেন তিনি, ‘ব্রাজিল ব্যক্তিগত ও দলগতভাবে দারুণ দল। তারা নিশ্চিতভাবেই বিশ্বকাপের অন্যতম দাবিদার। কিন্তু আমরা নিজেদের দিকেই তাকাতে চাই। আমরা ব্রাজিলের কোয়ালিটি দেখছি,

তবে একই সঙ্গে নিজেদেরও। দেশকে গর্বিত করতে চাই ও নিজেদের ধরনের ফুটবল খেলতে চাই।’ এবারের বিশ্বকাপে ব্রাজিল এসেছে বেশ শক্তিশালী দল নিয়ে। বিশেষত আক্রমণে দারুণ সব ফুটবলার আছে তাদের। পিএসজি তারকা নেইমারের সঙ্গে আছেন মোট ৯জন ফরোয়ার্ড।

এ নিয়ে নিজের সংবাদ সম্মেলনে কিছুটা রসিকতাই করলেন সার্ভিয়া কোচ, ‘সার্বিয়ার সঙ্গে চার স্ট্রাইকার খেলবে ব্রাজিলের? তাহলে আমরা শেষ…কিন্তু ডিফেন্সে কি কেউ খেলবে?’ এদিকে গুঞ্জন ছড়িয়েছে, সার্বিয়ার অনুশীলন নাকি ড্রোন ব্যবহার করে দেখেছেন ব্রাজিল কোচ তিতে।

এ নিয়ে স্তয়কোভিচ বলেছেন, ‘আমি বিশ্বাস করি না তারা আমাদের দেখেছে। দেখার মতো আমরা কে? তারা ফুটবলের সুপার পাওয়ার। আমার মনে হয় তথ্যটা ভুল। যদি ওটা ড্রোন হয়ও, আমি জানি না কী দেখেছে। এখানে বিশেষ কিছুই নেই।’

Check Also

ধ্বংসস্তূপে দাঁড়িয়ে লড়ছেন মাহমুদউল্লাহ-মিরাজ

১৯তম ওভারে ৬৯ রানেই নেই ৬ উইকেট। বাংলাদেশের জন্য লড়াকু সংগ্রহ দাঁড় করানোই হয়ে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *