Breaking News
Home / খেলার খবর / আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে সংঘর্ষ, হাসপাতালে ৫ ব্রাজিল ভক্ত!

আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে সংঘর্ষ, হাসপাতালে ৫ ব্রাজিল ভক্ত!

গোপালগঞ্জে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে সং;ঘ;র্ষের ঘটনা ঘটেছে। এতে ব্রাজিলের পাঁচ সমর্থক আ;হ;ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গতকাল মঙ্গলবার আর্জেন্টিনা ও সৌদি আরব খেলার পর রাতে এ সং;ঘ;র্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, আর্জেন্টিনা-সৌদি আরবের খেলা শেষে গোপালগঞ্জ সদরের নবীনবাগ মার্কাস মহল্লায় সন্ধ্যায় আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সং;ঘ;র্ষে রূপ নেয়। এতে আর্জেন্টিনা সমর্থকদের হামলায় ব্রাজিলের পাঁচ সমর্থক আ;হ;ত হয়।

আ;হ;তদের মধ্যে মার্কাস মহল্লার বিপ্লব জমাদারের ছেলে সুব্রত জমাদার এবং অরুণ জমাদারের ছেলে আশিক জমাদারকে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আ;হ;ত অন্য তিনজনকে হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, অভিযোগের ভিত্তিতে গোপালগঞ্জ সদর থানায় আজ বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন,

রাতে আ;হ;ত অবস্থায় দুই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

Check Also

এনামুলের পর পরই সাজঘরে ফিরলেন লিটন

এনামুলকে হারানোর পর লিটন-শান্ত ক্রিজে থিতু হওয়ার চেষ্টা করেছেন। কিন্তু লিটনের বিদায়ে এই জুটিও বেশিক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *