Home / খেলার খবর / মাত্রপাওয়াঃ সফল অস্ত্রোপচারে সুস্থ সৌদি ফুটবলার ইয়াসির

মাত্রপাওয়াঃ সফল অস্ত্রোপচারে সুস্থ সৌদি ফুটবলার ইয়াসির

আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ের দিনে ভয়াবহ ইনজুরিতে পড়েছিলেন সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি। তার চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে যায়। তবে সফল অস্ত্রোপচারে সুস্থ আছেন তিনি।

বুধবার রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে সৌদি ফুটবল ফেডারেশন। মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের ঐতিহাসিক এক জয় পেয়েছে সৌদি আরব। ম্যাচের শেষ দিকে এসে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে সামনে চলে এসেছিলেন সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইস।

এ সময় লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে তার হাঁটুর সঙ্গে বেশ জোরে আঘাত পান স্বদেশি ইয়াসির আলি শাহরানি। অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন শাহরানি। তার মুখ রক্তে ভেসে যায়। এর পর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে।

এক্সরের পর জানা যায়, ইয়াসির আল শাহরানির চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন হয়। সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান নির্দেশ দিয়েছেন, চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন ইয়াসিরকে জার্মানিতে পাঠানো হয়।

এর পর সৌদি যুবরাজের ব্যক্তিগত বিমানে করে জার্মানিতে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়া হয় তাকে। বুধবার রাতে ইয়াসিরের চোয়ালের অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচারে সুস্থ আছেন তিনি।

https://www.facebook.com/watch/?v=461938589343459

Check Also

বিশ্বমঞ্চে সবাইকে তাক লাগিয়ে ব্রাজিলের আরও দুই দুর্দান্ত রেকর্ডের হাতছানি!

মরুর বুকে জমজমাট বিশ্ব ফুটবলের আসর। হেক্সা মিশনে ইতোমধ্যেই শেষ আট নিশ্চিত করেছে ব্রাজিল। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *