Breaking News
Home / খেলার খবর / বুমরাহই এখন টি-টোয়েন্টির সেরা বোলার : শীর্ষ র‍্যাংকধারী হ্যাজলউড

বুমরাহই এখন টি-টোয়েন্টির সেরা বোলার : শীর্ষ র‍্যাংকধারী হ্যাজলউড

আইসিসি টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে এক নম্বর বোলার এখন জশ হ্যাজলউড। আসন্ন বিশ্বকাপে অস্ট্রেলিয়ার পেস বোলিং ইউনিটের অন্যতম বড় ভরসাও তিনি, যিনি নিজের দিনে বিশ্বের যেকোনো ব্যাটারকে বেকায়দায় ফেলতে পারেন।

তবে অভিজ্ঞ এই বোলার মনে করেন, তিনি নন, ভারতের জাসপ্রিত বুমরাহই এখন টি-টোয়েন্টির সেরা বোলার। শীর্ষ র‍্যাংকধারী হ্যাজলউডের কাছে বুমরাহই এখন টি-টোয়েন্টির সেরা বোলার। সিডনিতে গণমাধ্যমের সাথে আলাপকালে হ্যাজলউড বুমরাহকে নিয়ে কথা বলেন।

চোটের কারণে বুমরাহ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় ভারত তার অনুপস্থিতি অনুভব করবে বলে মনে করেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার। হ্যাজলউড বলেন, ‘আমি মনে করি সে টি-টোয়েন্টি ফরম্যাটের সেরা বোলার। তাকে আইপিএল ও আন্তর্জাতিক ক্রিকেটে পারফর্ম করতে দেখেছি।

ভারতে শেষ কয়েকটি খেলায় অবিশ্বাস্য কিছু ইয়র্কারও করেছে।’ এমন এক বোলারকে বিশ্বকাপে না পাওয়া ভারতের জন্য দুঃসংবাদই বটে। হ্যাজলউডও তা মানছেন। তিনি বলেন, ‘তার বোলিংয়ে গতির পরিবর্তন সত্যি অসাধারণ। তারা সত্যিই তাকে মিস করতে চলেছে।’ ভারত বুমরাহকে কেন মিস করবে না?

অস্ট্রেলিয়া বিশ্বকাপের আগে ব্যাটারদের জয়জয়কার গাওয়া হলেও এই বিশ্বকাপে ছড়ি ঘুরাতে পারেন পেসাররা। অন্তত হ্যাজলউড এমনটিই মনে করেন। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ম্যাচগুলো অনেক দিক থেকেই বোলারদের জন্য ভালো।

সেখানে মাঠ বড়, উইকেটের গতি বেশি। বড় বাউন্ডারি বোলারদের সুবিধা জন্য ব্যবহার করা যায়।’

Check Also

ধ্বংসস্তূপে দাঁড়িয়ে লড়ছেন মাহমুদউল্লাহ-মিরাজ

১৯তম ওভারে ৬৯ রানেই নেই ৬ উইকেট। বাংলাদেশের জন্য লড়াকু সংগ্রহ দাঁড় করানোই হয়ে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *