Breaking News
Home / খেলার খবর / ক্রিকেটের পর দেশের ক্রীড়াঙ্গনে এবার শুরু, হকি খেললে গোলরক্ষক হতাম: সোহান!

ক্রিকেটের পর দেশের ক্রীড়াঙ্গনে এবার শুরু, হকি খেললে গোলরক্ষক হতাম: সোহান!

ক্রিকেটের পর দেশের ক্রীড়াঙ্গনে এবার শুরু হচ্ছে ফ্র্যাঞ্চাইজি হকি লিগ। এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে ছয় দল এবং খেলা শুরুর সময়সূচি। আজ (শুক্রবার) রাজধানীর একটি বিলাসবহুল কনভেনশন সেন্টারে হচ্ছে ফ্র্যাঞ্চাইজি হকি লিগে অংশ নিতে যাওয়া দলগুলোর লোগো উন্মোচন।

এরই মধ্যে এই ফ্র্যাঞ্চাইজি লিগে দল নিয়ে বাড়তি মাত্রা যোগ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই লিগে সাকিবের মালিকানাধীন মোনার্ক মার্টের মোনার্ক পদ্মা দল অংশ নেবে।

আজ হকির এই লিগের ছয় দলের লোগো উন্মোচন অনুষ্ঠানে দেখা মিললো দেশের অন্য দুই জনপ্রিয় খেলা ক্রিকেট ও আরচারির দুই তারকা খেলোয়াড় নুরুল হাসান সোহান ও রোমান সানার। অনুষ্ঠান শুরুর আগেই হকি চ্যাম্পিয়ন্স ট্রফির টিশার্ট পরে চলে আসেন তারা।

তবে সোহান বেশিক্ষণ থাকেননি। রাতে নিউজিল্যান্ড সফরের বিমান ধরতে হবে বিধায় মূল অনুষ্ঠান শুরুর আগেই চলে যান তিনি। যাওয়ার আগে সবার সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি সংবাদমাধ্যমের সঙ্গেও কিছুক্ষণ কথা হয় সোহানের। যেখানে হকি নিয়ে নিজের রোমাঞ্চের কথা জানান এ উইকেটরক্ষক ব্যাটার।

ছোটবেলা থেকে ক্রিকেটকে ভালোবেসে ফেলা সোহান কখনও হকি খেলেননি। তবে হকি খেললে গোলরক্ষক হতেন জানিয়ে বলেছেন, ‘আমি কখনও হকি খেলিনি। যদি খেলতাম অবশ্যই গোলরক্ষক হতাম। কারণ ক্রিকেটেও আমি উইকেটরক্ষক। হকি স্টিক হাতে নিলে অন্যরকম এক রোমাঞ্চ কাজ করে।’

এসময় হকির সম্ভাবনা নিয়েও কথা বলেন সোহান। তার মতে, খুব শিগগির হকি বিশ্বকাপ খেলতে পারে বাংলাদেশ। এ বিষয়ে সোহানের ভাষ্য, ‘হকি যেহেতু আমরা বিশ্বের ২৭ নম্বরে আছি। আরেকটু চেষ্টা করলে বিশ্বকাপও খেলা সম্ভব।

ক্রিকেটের পর হকিতেও ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হলো। এর সুফল পাওয়া যাবে আশা করি।’

Check Also

ব্রেকিং নিউজঃ হঠাৎ অনেক বড় দুঃসংবাদ পেলেন তাসকিন আহমেদ

হঠাৎ পিঠের চোটে পড়েছেন তাসকিন আহমেদ। পেস আক্রমণের সেরা অস্ত্র খেলতে পারেননি ভারতের বিপক্ষে প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *