Breaking News
Home / খেলার খবর / কোহলির ভিডিওবার্তায় সাড়া দিলেন ফেদেরার

কোহলির ভিডিওবার্তায় সাড়া দিলেন ফেদেরার

২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী সর্বকালের সেরাদের একজন তিনি। দেখতে গেলে টেনিস কিংবদন্তি রজার ফেদেরারের কোনও বিশেষণেরই প্রয়োজন নেই। গত সপ্তাহে লেভার কাপ খেলেই পেশাদারি টেনিস জীবনে ইতি টেনেছেন রাজা রজার।

তার অবসরের পর এটিপির মাধ্যমে আবেগি বার্তা দিয়েছিলেন বিরাট কোহলি। ভারতের সেরা ক্রিকেটারের বিশেষ বার্তায় অভিভূত হয়ে সাড়াও দিয়েছেন ফেদেরারও। ৫৮ সেকেন্ডের ভিডিওবার্তায় ভারতের সাবেক অধিনায়ক কোহলি বলেছিলেন, প্রিয় রজার, তোমাকে এই ভিডিওবার্তা পাঠাতে পেরে আমি গর্বিত।

তুমি অনেক সুন্দর মুহূর্ত এবং স্মৃতি উপহার দিয়েছ। ২০১৮ সালের অস্ট্রেলিয়ান ওপেনে তোমার সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল। জীবনে কখনও সেটা ভুলব না। শুধু টেনিস সমর্থক নয়, সারা বিশ্বের মানুষ তোমাকে কত ভালোবাসে, সমীহ করে। আর কোনো ক্রীড়াবিদের ক্ষেত্রে আমি এমনটা দেখিনি।

এটা তৈরি করা যায় না। কোহলি আরও বলেন, সবাইকে কাছে টানার বিশেষ দক্ষতা তোমার সবসময়ই ছিল। টেনিসে যে নতুন যুগ তুমি এনেছ, সেটার সঙ্গে কারো তুলনা করা যায় না। আমার কাছে সবসময়ই তুমি সর্বকালের সেরা হয়ে থাকবে। টেনিস কোর্টে তুমি যতটা আনন্দ করেছ, জীবনের পরবর্তী ধাপেও ততটা আনন্দ করবে সেই প্রত্যাশা।

তোমাকে এবং তোমার পরিবারের জন্য অনেক শুভেচ্ছা রইল। ২০ বারের গ্র্যান্ড স্লাম জয়ী ফেদেরারের নজর এড়ায়নি কোহলির এই ভিডিও। অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ কোহলি, আমি আশা করি শিগগিরই ভারতে আসছি।’

Check Also

ধ্বংসস্তূপে দাঁড়িয়ে লড়ছেন মাহমুদউল্লাহ-মিরাজ

১৯তম ওভারে ৬৯ রানেই নেই ৬ উইকেট। বাংলাদেশের জন্য লড়াকু সংগ্রহ দাঁড় করানোই হয়ে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *