Breaking News
Home / খেলার খবর / এবার আমিরাতে ছয় দিনের ক্যাম্প করবে টাইগাররা

এবার আমিরাতে ছয় দিনের ক্যাম্প করবে টাইগাররা

২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সংস্করণের এশিয়া কাপ ক্রিকেট। এশিয়ার পাঁচ টেস্ট খেলুড়ে দলের সঙ্গে এবারও অংশ নিবে একটি সহযোগী দেশ। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই হবে দুবাই ও শারজাহতে।

টুর্নামেন্ট শুরুর তিন দিন পর বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। গ্রুপের অন্য ম্যাচটি শ্রীলঙ্কার বিপক্ষে ১ অক্টোবর। মরুর জল হাওয়ায় মানিয়ে নিতে সাত দিন আগেই আমিরাতে যাচ্ছে বাংলাদেশ দল।

ঢাকায় ২০ ও ২২ আগস্ট নিজেদের মধ্যে দুটি অনুশীলন ম্যাচ খেলে পরদিন দুবাইয়ের উদ্দেশে রওনা দেবেন সাকিবরা। দুবাই শারজাহর মাঝামাঝি হিলটন হোটেল টাইগারদের এবারের আবাস। ছয় দিনের বেশিরভাগ অনুশীলন সেশনই হবে শারজাহতে। পরশু ঢাকায় পৌঁছাবেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো,

পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড, স্পিন কোচ রঙ্গনা হেরাথ। ছয় দলের এশিয়া কাপে থাকছে দুই গ্রুপ। ‘এ’ গ্রুপে ভারত ও পাকিস্তানের সঙ্গে থাকবে বাছাইপর্ব পেরিয়ে আসা একটি সহযোগি দেশ। ‘বি’ গ্রুপের কঠিন লড়াইয়ে নামবে শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তান।

দুই গ্রুপ থেকে সেরা দুটি দল উঠবে সুপার ফোরে। সুপার ফোরে প্রত্যেকে প্রত্যেকের বিপক্ষে একবার করে লড়ে সেরা দুই দল উঠবে ফাইনালে।

Check Also

পুরো বিশ্বকে চমকিয়ে সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার

২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি ক্রিকেটে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন মুস্তাফিজুর রহমান। …

Leave a Reply

Your email address will not be published.