Home / খেলার খবর / এইমাত্র পাওয়া; দিবালাকে ইন্টারে চান সাবেক আর্জেন্টাইন তারকা

এইমাত্র পাওয়া; দিবালাকে ইন্টারে চান সাবেক আর্জেন্টাইন তারকা

য়্যুভেন্তাসের সঙ্গে পাওলো দিবালার চুক্তির বাকি আর মাত্র চার দিন। আর দিবালা মৌসুম শেষ হওয়ার আগেই বলে দিয়েছিলেন য়্যুভেন্তাস ছাড়ছেন তিনি। এখানে বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে, গত মৌসুমের সিরি আ চ্যাম্পিয়ন্স ইন্টার মিলানে যোগ দিতে যাচ্ছেন দিবালা। তবে এখনো চূড়ান্ত কিছুই হয়নি। তবে ইন্টার মিলানের সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার ডিয়েগো মিলিতো মনে করেন, সুযোগ থাকলে অবশ্যই দিবালাকে দলে টানা উচিত ইন্টারের।

২০১৫ সালে ইতালিয়ান ক্লাব পালেরমো থেকে য়্যুভেন্তাসে চুক্তি করেন দিবালা। প্রথম মৌসুমে নিজের জাত চেনাতে না পারলেও দ্বিতীয় মৌসুম থেকে জ্বলে ওঠেন তিনি। তবে গত মৌসুমে একাদশে জায়গা নিয়েই শঙ্কায় পড়ে যান ২৮ বছর বয়সী এই স্ট্রাইকার। এরপরই দিবালা ক্লাবকে জানিয়ে দেন, মৌসুম শেষে য়্যুভেন্তাস ছাড়ছেন তিনি।

তবে ক্লাব ছাড়ার আরেকটি কারণ ছিল দিবালার। আর তা হলো তার পারিশ্রমিক। গত মৌসুমে বেশ কয়েকবার য়্যুভেন্তাস দিবালা নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে। তবে সেখানে পারিশ্রমিক কমিয়ে তাকে ধরে রাখতে চেয়েছিল দল। কিন্তু তা মানেননি আর্জেন্টাইন তারকা। ফলে তাতেই নিশ্চিত হয়, ক্লাব ছাড়ছেন দিবালা।

এদিকে দীর্ঘ নয় বছর ইতালিয়ান লিগ শাসন করার পর অবশেষে ২০২০-২১ মৌসুমে ইন্টার মিলানের কাছে শিরোপা হারায় য়্যুভেন্তাস। তবে গত মৌসুমে সেই ইন্টার মিলান লিগ শিরোপা হারায় তাদের নগর প্রতিদ্বন্দ্বীর কাছে। তাই সামনের মৌসুমে আবারও শিরোপা জয়ের লক্ষ্যে গ্রীষ্মকালীন দলবদলে বেশ কিছু খেলোয়াড়ের দিকে চোখ গিয়েছে তাদের। যাদের মধ্যে একজন পাওলো দিবালা।

এদিকে ইন্টার মিলানের সাবেক আর্জেন্টাইন খেলোয়াড় ডিয়েগো মিলিতো মনে করেন, দিবালার মাপের একজন খেলোয়াড়কে খুব করে দরকার ইন্টারের। তাই সুযোগ থাকলে তাকে যেন দলে ভেড়ায় ইন্টার।

লা গাজ্জেত্তা দেল্লো স্পোর্তকে মিলিতো বলেন, ‘সবাই তাকে কাজে লাগাতে পারবে। সুযোগ থাকলে অবশ্যই তাকে দলে টানতে হবে। সে দলটির মূল্যবাদ সম্পদ হবে। নিজেকে নতুনভাবে মেলে ধরতে এবং নতুন শুরুর জন্য এটা দিবালার জন্য হবে সঠিক ক্লাব। সে লিগ পরিবর্তন করবে না, সিরি আ’র ফুটবলকে সে ভালোভাবে জানে, এখানে তাকে সংগ্রাম করতে হবে না।’

মিলিতো আরও বলেন, ‘দল (ইন্টার) এবং এর সমর্থকরা তাকে স্বাগত জানাবে এবং তার প্রতিশোধ নেয়ার আকাঙ্ক্ষা পার্থক্য গড়ে দেবে।’ য়্যুভেন্তাসের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯৩ ম্যাচে ১১৫টি গোল করেছেন দিবালা। পাঁচটি সিরি আ’সহ জিতেছেন আরও বেশ কয়েকটি শিরোপা।

Check Also

নতুন এফটিপি: শুরুতে ইংল্যান্ডকে আতিথ্য দেবে বাংলাদেশ

শেষ পর্যন্ত প্রকাশ পেলো বাংলাদেশ ক্রিকেট দলের চূড়ান্ত ফিউচার ট্যুর প্রোগ্রাম বা এফটিপি। ২০২৩ সাল …

Leave a Reply

Your email address will not be published.