Home / খেলার খবর / মালদ্বীপে ঘুরতে যাওয়াটাই বিপদ হয়ে দাড়ালো কোহলির জন্য

মালদ্বীপে ঘুরতে যাওয়াটাই বিপদ হয়ে দাড়ালো কোহলির জন্য

কয়েক দিন আগেই মালদ্বীপে অবসর সময় কাটাতে গিয়েছিলেন বিরাট কোহলি। সেখানে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতের সাবেক এই অধিনায়ক। তবে ইতোমধ্যেই তিনি কোভিড থেকে সেরে উঠেছেন এবং সুস্থ্য আছেন।

ইংল্যান্ডের বিপক্ষে মূল সিরিজে মাঠে নামার আগে একটি কাউন্টি দলের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ধারণা করা হচ্ছে, কোহলি এই ম্যাচে খেলতে পারবেন না। তবে মূল সিরজের তাকে পাওয়া নিয়ে কোনো সংশয় নেই।

রাহুল দ্রাবিড়ের মতে, ২৪ জুন থেকে লিচেস্টারশায়ারের বিপক্ষে ভারতের প্রস্তুতি ম্যাচটি খুব বেশি প্রভাব ফেলবে না। কারণ মেডিকেল দলের পরামর্শ হল, কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পরে খেলোয়াড়দের অতিরিক্ত চাপ দেয়া যাবে না।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ‘মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরে আসার পরে বিরাটও কোভিড পজেটিভ হয়েছিল, তবে সে এখন সুস্থ হয়ে উঠেছে।’

গত সফরে ইংল্যান্ডে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় বাতিল করা হয়েছিল ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পঞ্চম টেস্ট। যদিও সেই ম্যাচের আগে ভারতের ক্রিকেটারদের করোনা ফলাফল নেগেটিভ আসায় টেস্টটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু অনুশীলন ক্যাম্পের আশেপাশে করোনার আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় শেষ পর্যন্ত টেস্টটি বাতিল করতে বাধ্য হয়েছিল তারা। এমনকি ভারতের বেশ কয়েকজন ক্রিকেটার উদ্বেগ প্রকাশ করায় বাতিল করতে বাধ্য হয় দুই দেশের ক্রিকেট বোর্ড। এবার সেই স্থগিত হওয়া টেস্টই আয়োজন করছে ইংল্যান্ড।

Check Also

স্বাগতিকদের উড়িয়ে দিয়েই সফর শুরু করলো পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারত

ইংল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টির লড়াইয়ে নেমেছে ভারতীয় ক্রিকেট দল। দুই …

Leave a Reply

Your email address will not be published.