Breaking News
Home / খেলার খবর / ম্যাচের শেষ হওয়ার আগেই অসুস্থ হলেন ইংল্যান্ডের অধিনায়ক

ম্যাচের শেষ হওয়ার আগেই অসুস্থ হলেন ইংল্যান্ডের অধিনায়ক

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য প্রস্তুত হচ্ছে ইংল্যান্ড। তবে ম্যাচের আগের অসুস্থতার জন্য অনুশীলনে যোগ দিতে পারেননি ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। তাতে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে ইংলিশ অধিনায়ককে পাওয়া
নিউজিল্যান্ডের বিপক্ষে হেডিংলি টেস্টের আগে অসুস্থতায় পড়েছেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস।

মঙ্গলবার (২১ জুন) প্রথম দিনের অনুশীলনে থাকার কথা ছিল তার। আশঙ্কা করা হয়েছিল, স্টোকস হয়তো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কিন্তু ইসিবির একজন মুখপাত্র নিশ্চিত করেছেন, স্টোকস করোনা আক্রান্ত নন। মঙ্গলবার সকালে করানো কোভিড পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে এই অলরাউন্ডারের।

ইংল্যান্ড দল আশাবাদী, আগামী ২৪ ঘণ্টার মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে দলে যোগ দেবেন স্টোকস এবং খেলবেন তৃতীয় টেস্টে। তিন ম্যাচের সিরিজে ২-০ তে এগিয়ে আছে স্বাগতিক ইংল্যান্ড।

অধিনায়ককে নিয়ে কিছুটা অনিশ্চয়তা অবশ্য থেকেই যাচ্ছে। পরবর্তী কোভিড পরীক্ষায় তার পজিটিভ ফল আসার শঙ্কাও আছে। সেটি হলে সিরিজের শেষ ম্যাচের দল সাজানো নিয়ে ভাবনায় পড়ার কথা ইংল‍্যান্ডের টেস্ট কোচ ব্রেন্ডন ম্যাককালামের।

সিরিজে স্টোকসের কোনো সহকারী নিয়োগ দেওয়া হয়নি। তাই নতুন কাউকে ম্যাচটির নেতৃত্বের জন্য ভাবতে হবে ইংলিশদের। সেই দৌড়ে হয়তো এগিয়ে থাকবেন গত এপ্রিলে অধিনায়কের দায়িত্ব ছাড়া জো রুট।

Check Also

মুম্বাইকে হারিয়ে রঞ্জি ট্রফি জিতল মধ্যপ্রদেশ

রঞ্জি ট্রফির ফাইনালে মুম্বাইকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মধ্যপ্রদেশ। রঞ্জি ট্রফির ইতিহাসে এটি মধ্যপ্রদেশের প্রথম শিরোপা। …

Leave a Reply

Your email address will not be published.