Breaking News
Home / খেলার খবর / এইমাত্র পাওয়াঃ দ্বিতীয় টেস্ট খেলতে সেন্ট লুসিয়ায় টাইগাররা

এইমাত্র পাওয়াঃ দ্বিতীয় টেস্ট খেলতে সেন্ট লুসিয়ায় টাইগাররা

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ৭ উইকেটে হারের পর দ্বিতীয় টেস্টের জন্য প্রস্তুত হচ্ছে বাংলাদেশ দল। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে। এই টেস্টে অংশ নিতে অ্যান্টিগা থেকে সেন্ট লুসিয়ায় পৌঁছেছে টাইগাররা।

দুই ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে থাকায় ড্যারেন স্যামি স্টেডিয়ামে জিততেই হবে টাইগারদের। হারলেই পাবে হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ। দলের ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে প্রথম টেস্ট চলাকালীনই বাংলাদেশ থেকে উড়ে গেছেন ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো উইকেটরক্ষক-ব্যাটার এনামুল হক বিজয়।

দ্বিতীয় টেস্টের আগে ডাক পড়েছে বাঁহাতি পেসার শরিফুল ইসলামের। ড্যারেন স্যামি স্টেডিয়ামে এর আগে ২টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। টাইগাররা সর্বশেষ এই মাঠে নেমেছে ২০১৪ সালে। সে ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি বাংলাদেশ। হারতে হয়েছিল ২৯৬ রানে।

তবে ২০০৪ সালে এই মাঠে দুর্দান্ত খেলেছিল টাইগাররা। সে ম্যাচে জিততে না পারলেও ড্র করেছিল হাবিবুল বাশারের দল। দুই ইনিংস মিলিয়ে সেঞ্চুরি পেয়েছিলেন হাবিবুল, মোহাম্মদ রফিক আর খালেদ মাসুদ পাইলট। সেই টেস্ট থেকে অনুপ্রেরণা পেতে পারে বাংলাদেশ।

Check Also

মুম্বাইকে হারিয়ে রঞ্জি ট্রফি জিতল মধ্যপ্রদেশ

রঞ্জি ট্রফির ফাইনালে মুম্বাইকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মধ্যপ্রদেশ। রঞ্জি ট্রফির ইতিহাসে এটি মধ্যপ্রদেশের প্রথম শিরোপা। …

Leave a Reply

Your email address will not be published.