Breaking News
Home / খেলার খবর / এখন ভারত যা বলবে, তা-ই হবে : আফ্রিদি

এখন ভারত যা বলবে, তা-ই হবে : আফ্রিদি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কারণে বিশ্ব ক্রিকেটে চলছে ভারতের আধিপত্য। বিষয়টি মেনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। সাবেক এই অলরাউন্ডারের মতে, ভারত এখন যা চাইবে, তা-ই হবে।

কিছুদিন আগে বিসিসিআই’য়ের সেক্রেটারি জয় শাহ জানিয়েছেন, ‘২০২৪ সাল থেকে আইপিএলের প্রতিটি মৌসুম চলবে প্রায় আড়াই মাস ধরে।

এজন্য আইসিসির কাছ থেকে বিশেষ ফাঁকা সূচিও পাবে ভারতীয় ক্রিকেট বোর্ড। ’ এই খবরের প্রতিক্রিয়ায় স্থানীয় টিভি চ্যানেলে আফ্রিদি বলেন, ‘এখন সবকিছুতে বাজার ও অর্থনীতিতে চলে এসেছে। ভারতের ক্রিকেট বাজার সবচেয়ে বড়, তারা যা বলবে, তা-ই হবে।

২০০৮ সালে যাত্রা শুরু করার পর আইপিএলের আয় দিন দিন বেড়েই চলেছে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি তো কিছুদিন আগেই জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগের চেয়ে আয় বেশি আইপিএলের। এই কোটিপতি লিগে অবশ্য নিষিদ্ধ শহীদ আফ্রিদির দেশের ক্রিকেটাররা।

প্রথম আসরে পাকিস্তানি ক্রিকেটাররা মাতিয়েছিল আইপিএল। তবে ২০০৮ সালে মুম্বাই হামলার পর আইপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের নিষিদ্ধ করেছে ভারত।

Check Also

মুম্বাইকে হারিয়ে রঞ্জি ট্রফি জিতল মধ্যপ্রদেশ

রঞ্জি ট্রফির ফাইনালে মুম্বাইকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মধ্যপ্রদেশ। রঞ্জি ট্রফির ইতিহাসে এটি মধ্যপ্রদেশের প্রথম শিরোপা। …

Leave a Reply

Your email address will not be published.