Breaking News
Home / খেলার খবর / এই মাত্র পাওয়া; ধাওয়ানের টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ?

এই মাত্র পাওয়া; ধাওয়ানের টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ?

আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করেও ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে যেমন সুযোগ পাননি, তেমন আয়ারল্যান্ড সফরের দলেও তিনি ব্রাত্য। ধারণা করা হচ্ছে, একসময়ের হার্ডহিটিং ওপেনার শিখর ধাওয়ান এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় দলে জায়গা পাবেন না।

কিংবদন্তি ওপেনার সুনিল গাভাস্কার অন্তত এমনটাই মনে করেন। তার মতে ধাওয়ানের টি-টোয়েন্টি ক্যারিয়ার সম্ভবত শেষ। বিশ্বকাপের মাত্র ৪ মাস বাকি। এর আগে ধাওয়ানকে নিয়ে স্টার স্পোর্টসে গাভাস্কার বলেছেন, ‘বিশ্বকাপের দলে তার নাম ভেসে উঠবে, এরকম সম্ভবনা অন্তত আমি দেখছি না।

যদি বিশ্বকাপের জন্য তাকে ভাবা হতো, তাহলে অবশ্যই তাকে স্কোয়াডে রাখা হতো। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলার জন্য একাধিক তারকা নেই আয়ারল্যান্ড সফরে। ধাওয়ান বিশ্বকাপ পরিকল্পনায় থাকলে তাকে অবশ্যই আয়ারল্যান্ড সফরে রাখা হতো। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে অন্তত দেখছি না। ‘

রোহিত শর্মা এবং লোকেশ রাহুল দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলেননি। এমন অবস্থায় ধাওয়ানের প্রত্যাশা ছিল, তাকে অন্তত দলে ডাকা হবে। কিন্তু ভারতের নির্বাচকরা আস্থা রাখছেন তরুণদের ওপর। গত ৭ আইপিএলেই ধাওয়ান ৪৫০-এর ওপর নিয়মিত রান করে আসছেন।

তাকেই এবার বাতিলের খাতায় ফেলে দেওয়া হলো। সাম্প্রতিক সিরিজগুলোতে রুতুরাজ গায়কোয়াড, ঈশান কিষানকে দিয়ে ওপেন করানো হলেও রোহিত শর্মা আর লোকেশ রাহুলই গাভাস্কারের প্রথম পছন্দ।

Check Also

মুম্বাইকে হারিয়ে রঞ্জি ট্রফি জিতল মধ্যপ্রদেশ

রঞ্জি ট্রফির ফাইনালে মুম্বাইকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মধ্যপ্রদেশ। রঞ্জি ট্রফির ইতিহাসে এটি মধ্যপ্রদেশের প্রথম শিরোপা। …

Leave a Reply

Your email address will not be published.