Home / খেলার খবর / মুস্তাফিজকে টেস্ট দলে পেতে মরিয়া নান্নু!

মুস্তাফিজকে টেস্ট দলে পেতে মরিয়া নান্নু!

জৈব সুরক্ষা বলয়ে সৃষ্ট ধকলের কথা জানিয়ে টেস্ট থেকে বিরতি নিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। এরপর টেস্টের টানা দুই কেন্দ্রীয় চুক্তিতে ব্রাত্য ছিলেন তিনি। সর্বশেষ টেস্ট খেলেছেন ২০২১ সালের ফেব্রুয়ারিতে। এরপর ধীরে ধীরে আরও প্রকট হয়েছে মুস্তাফিজের অনীহা।

মুস্তাফিজ এখন টেস্টে আর ফিরতেই চান না। যদিও বোর্ড ও টিম ম্যানেজমেন্ট মুস্তাফিজকে আবারও টেস্টে ফিরিয়ে আনতে চায়। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও জানালেন, মুস্তাফিজ টেস্টে ফিরে আসবেন এমন প্রত্যাশা তার।

শ্রীলঙ্কা সিরিজে মুস্তাফিজকে নেওয়ার ব্যাপারে নানা কানাঘুষা থাকলেও কাটার মাস্টার এখনও ভারতে আছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। নান্নু বললেন, যারা আছে তাদের নিয়েই দল ঘোষণা করে দিয়েছি। মুস্তাফিজ সংক্ষিপ্ততম ফরম্যাট নিয়ে ব্যস্ত। সেখান থেকে এই সিরিজে এসে খেলা কঠিন। এখন যারা আছে, টিম ম্যানেজমেন্টের অধীনে কাজ করছে ওদের ওপরই আমরা আস্থা রাখছি।

তবে মুস্তাফিজকে ফেরানোর ব্যাপারে চেষ্টা থামছে না। প্রধান নির্বাচক জানান, মুস্তাফিজের সাথে আগামী সিরিজ নিয়ে আমার কথা হয়েছে। নির্বাচক প্যানেল থেকে রুটিন ডিসকাশন। ঢাকায় গিয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দল তৈরি করব। তখন এসব নিয়ে আলোচনা করব। মুস্তাফিজকে টেস্ট দলে অবশ্যই প্রত্যাশা করি। খেলোয়াড়দের সেরা মুহূর্তে দলে অবশ্যই দরকার। যদি দরকার হয় অবশ্যই ওকে ডাকা হবে।

অবশ্যই এ নিয়ে আলোচনা করব। লঙ্কান সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৩ মে। এই ম্যাচের ভেন্যু মিরপুর, যেখানে বাংলাদেশের হয়ে দারুণ সব স্মৃতি আছে মুস্তাফিজের। অবশ্য নান্নুর প্রত্যাশা, এই ম্যাচে আরও ভালো খেলবে বাংলাদেশ।

তিনি বলেন, অবশ্যই চ্যালেঞ্জিং হবে। সব টেস্ট ম্যাচই চ্যালেঞ্জিং। এই টেস্টে আমরা যথেষ্ট ভালো ব্যাটিং করেছি। দ্বিতীয় ইনিংসে বোলিংও ভালো করেছি। আশা করছি দ্বিতীয় টেস্টে আরও ভালো ক্রিকেট খেলব, ৫ দিন ভালো খেলে ভালো ফলাফল আনব।

Check Also

স্বাগতিকদের উড়িয়ে দিয়েই সফর শুরু করলো পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারত

ইংল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টির লড়াইয়ে নেমেছে ভারতীয় ক্রিকেট দল। দুই …

Leave a Reply

Your email address will not be published.