Home / বাংলা হেল্‌থ / বাংলাদেশকে ইনিংস ব্যবধানে হারিয়ে যা বললেন “বাবর আজম”

বাংলাদেশকে ইনিংস ব্যবধানে হারিয়ে যা বললেন “বাবর আজম”

বাংলাদেশকে দ্বিতীয় ইনিংসে ২০৫ রানে অলআউট করে ঢাকা টেস্টে ইনিংস ও ৮ রানের জয় তুলে নিল পাকিস্তান। বুধবার দ্বিতীয় ইনিংসে খেলার শেষ ঘণ্টার শুরুতে বল হাতে তুলে নেন পাকিস্তান অধিনায়ক। দ্বিতীয় বলেই মেহেদী হাসানকে এলবিডব্লুর ফাঁদে ফেলে আন্তর্জাতিক ক্রিকেটে উইকেটের খাতা খোলেন বাবর। ম্যাচ শেষে পাকিস্তানের অধিনায়ক জানালেন, তিনি বোলিং উপভোগ করছেন।

বাবর আজম বলেন, বাংলাদশের সঙ্গে আমার বল করার ইচ্ছা ছিল। সেই ইচ্ছা থেকে তিনি বল করেছেন এবং আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম উইকেটও পেয়েছেন। ইনিংস নিয়ে বাবর আজম বলেন, যেভাবে আমাদের ওপেনার এবং মিডল অর্ডার ব্যাটসম্যানরা খেলেছে; বৃষ্টিতে সময় হারানো সত্ত্বেও আমরা কর্তৃত্ব করার মানসিকতা রেখেছিলাম।

সাজিদের বল আমাদের দারুন জয় এনে দিয়েছে। ফাস্ট বোলাররা খুব ভালো করেছে এবং আলহামদুলিল্লাহ আমরা জয় পেয়েছি। বাবর আজম বলেন, মাঠকর্মীরা ভালো উইকেট প্রস্তুত করেছে। বৃষ্টির পর তারা মাঠ ভালো ভাবে আবৃত করেছে এবং ফলাফলের জন্য আমরা যথেষ্ট সময় পেয়েছি। তিনি তাদেরকে ধন্যবাদ প্রদান করেন।

জয়ের বিষয়ে বাবর আজম বলেন, জয় থেকে সর্বদা আমরা আত্মবিশ্বাস পায় এবং এগুলো খুবই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, পাকিস্তান টিম জয়ের মানসিকতা নিয়েই সর্বদা মাঠে নামে। এটা শুধু একজন বা দুইজন খেলোয়াড় না; তাদের সকল ক্রিকেটারই এমন বলে মন্তব্য করেন তিনি।

Check Also

অ্যাশেজ জয় করে ইতিহাসের সেরা রেকর্ড গড়লো অস্ট্রেলিয়া!

অ্যাশেজের পঞ্চম ম্যাচেও ইংল্যান্ডকে রীতিমতো উড়িয়ে দিয়ে জয় নিয়েই সিরিজ শেষ করল অস্ট্রেলিয়া। হোবার্টে ১৪৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *