Home / বাংলা হেল্‌থ / রোনালদো ভক্ত এমবাপ্পের কাছে এখন মেসিই পৃথিবীর সেরা ফুটবলার

রোনালদো ভক্ত এমবাপ্পের কাছে এখন মেসিই পৃথিবীর সেরা ফুটবলার

ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত কিলিয়ান এমবাপে ছোটবেলা থেকেই। সেটি তিনি স্বীকার করেছেন অনেকবারই। তার রুমে রোনালদোর ছবিতে ভর্তি এমন দৃশ্যও দেখা গেছে। পর্তুগিজ তারকার সঙ্গে দেখা করতে চলে গিয়েছিলেন স্পেনেও। কিন্তু এখন রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে ফরাসি ক্লাব পিএসজিতে খেলেন এমবাপে।

মঙ্গলবার ক্লাব ব্রুজের বিপক্ষে দুজনেই করেছেন জোড়া গোল। এরপর সংবাদ সম্মেলনে সপ্তম ব্যালন ডি’অর জেতায় মেসিকে অভিনন্দন জানান এমবাপ্পে। ফরাসি তারকা সঙ্গে এটাও বলেছেন, তার কাছে পৃথিবীর সেরা ফুটবলার আর্জেন্টাইন তারকা। তিনি বলেন, ‘মেসির সঙ্গে খেলাটা সহজ। সে পৃথিবীর সেরা ফুটবলার। কয়েক দিন আগেই সপ্তম ব্যালন ডি’অর জিতেছে।

আজকে দুই গোল করে দলের জয়ে অবদান রেখেছে। সে অনেক খুশি। আমি আশা করি সে ভবিষ্যতেও আমাদের জিততে সহায়তা করবে।
মেসির সঙ্গে কতদিন খেলতে পারবেন এমবাপ্পে, ওই সংশয় অবশ্য কাটেনি এখনও। চলতি মৌসুমেই রিয়াল মাদ্রিদ দলে ভেড়াতে চেয়েছিল তাকে। স্প্যানিশ ক্লাবটিতে যোগ দিতে প্রস্তুত ছিলেন বিশ্বকাপজয়ী তারকা।

কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় পিএসজি। চলতি মৌসুম পর্যন্ত এমবাপ্পের সঙ্গে চুক্তি আছে ক্লাবটির। এমবাপেকে ছাড়তে রাজি হয়নি তারা। কিন্তু অনেকেই বলছেন, পিএসজির সঙ্গে চুক্তিশেষেই রিয়ালে চলে যাবেন। তবে চলতি বছর পিএসজি যদি চ্যাম্পিয়ন্স লিগ জিতে যায়, ভাবনাটা হয়তো বদলে যেতে পারে এমবাপ্পের।

Check Also

অ্যাশেজ জয় করে ইতিহাসের সেরা রেকর্ড গড়লো অস্ট্রেলিয়া!

অ্যাশেজের পঞ্চম ম্যাচেও ইংল্যান্ডকে রীতিমতো উড়িয়ে দিয়ে জয় নিয়েই সিরিজ শেষ করল অস্ট্রেলিয়া। হোবার্টে ১৪৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *