Home / বাংলা হেল্‌থ / সাকিবে মুগ্ধ “মিথিলার জামাই”

সাকিবে মুগ্ধ “মিথিলার জামাই”

সৃজিত মুখার্জির পূর্ব পুরুষরা যে এই দেশের সেটা অনেকেরই জানা। ভারতীয় এই নামী চিত্র পরিচালকের সঙ্গে এখন আত্মীয়তার সম্পর্কও বাংলাদেশের। বিনোদন-জগতের পরিচিত মুখ রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে সংসার পেতেছেন ২০১৯ সালের ১০ ডিসেম্বর। তার আগে থেকেই অবশ্য বাংলাদেশ সম্পর্কে খোঁজ খবর রাখেন সৃজিত। আর তিনি যে ক্রিকেটের বড় ভক্ত সেটা তো নতুন কোন খবরও নয়।

সামনেই তো আসছে তার পরিচালনায় ক্রিকেটার মিতালি রাজের বায়োগ্রাফি ‘সাবাশ মিতু’ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই পরিচালক এবার সাকিব আল হাসান বন্দনায় মাতলেন। বুঝিয়ে দিলেন বিশ্বসেরা অলরাউন্ডারের বড় ভক্ত তিনি। অটোগ্রাফ, চতুষ্কোণ, বাইশে শ্রাবণের নির্মাতা আরও একবার সেই মুগ্ধতার কথা জানিয়ে দিলেন।

বুধবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে চলমান ঢাকা টেস্টে সাকিবের ব্যাটিংয়ের একটি ছবি দিয়ে লিখলেন, ‘সাকিব- আমাদের সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার।’ যদিও এখনো সেরা ছন্দে নেই সাকিব। ঢাকা টেস্টের প্রথম ইনিংসে স্রোতের বিপরীতে অবশ্য কিছুটা সময় লড়লেন। ফিরলেন ৩৩ রানে। তবে তার পুরো ক্যারিয়ারটাই সাফল্যে মোড়ানো।

মিরপুরের মাঠে চোখ রেখে সৃজিত ফিরে গেলেন অতীতেও। বাবর আজম, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলি, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম খেলা দেখতে দেখতে নস্টালজিক তিনি। ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে আরেক স্ট্যাটাসে এই নামী চিত্র পরিচালক লিখলেন, ‘১৪ বছর আগে এই দিনেই চিন্নাস্বামীর মাঠে আমি পাকিস্তানকে শেষবার টেস্ট ম্যাচ খেলতে দেখেছিলাম,

যেখানে একজন নির্দিষ্ট সৌরভ গাঙ্গুলী ও যুবরাজ সিং আলোকিত করেছিলেন। সৃজিতের এমন স্ট্যাটাসে মন্তব্য করছেন ভক্তরা। অনেকেরই প্রশ্ন থাকছে তিনি বাংলাদেশে কিনা। স্ত্রী মিথিলা তো এ দেশের মেয়ে। শ্বশুর বাড়িতে সৃজিত কীনা সেই প্রশ্নের উত্তর- হ্যাঁ বাংলাদেশের খেলা দেখতে বুধবার মিরপুরের শেরেবাংলায় এসেছেন সৃজিত মুখার্জি।

Check Also

অ্যাশেজ জয় করে ইতিহাসের সেরা রেকর্ড গড়লো অস্ট্রেলিয়া!

অ্যাশেজের পঞ্চম ম্যাচেও ইংল্যান্ডকে রীতিমতো উড়িয়ে দিয়ে জয় নিয়েই সিরিজ শেষ করল অস্ট্রেলিয়া। হোবার্টে ১৪৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *