Breaking News
Home / বাংলা হেল্‌থ / ‘বাংলাদেশের চেয়ে আমরা অনেক ভালো দল’

‘বাংলাদেশের চেয়ে আমরা অনেক ভালো দল’

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে যোগ্যতা অর্জনের প্রথম রাউন্ড শেষ করেই সুপার টুয়েলভ নিশ্চিত করেছে শ্রীলংকা। যদিও দলটি সরাসরি সুপার টুয়েলভ খেলার যোগ্য বলেই দাবি অনেকের।

অন্যদিকে প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে হোঁচট খেয়ে পরের দুই ম্যাচে দারুণ খেলে সুপার টুয়েলভের টিকিট কেটেছে মাহমুদউল্লাহর দল। এ দুদলই আজ শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে।

আর ম্যাচের আগেই মাহমুদউল্লাহদের এক রকম হুমকি দিয়ে রাখলেন শ্রীলংকার অধিনায়ক দাশুন শানাকা। নিজেদের ফেভারিট হিসেবেই ঘোষণা করে জানালেন— বাংলাদেশের চেয়ে অনেক ভালো দল শ্রীলংকা।

ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে শানাকা বলেন, ‘টি-টোয়েন্টি খুব সংক্ষিপ্ত ফরম্যাটের খেলা। আমাদের দিনে আমরা কতটা বিপজ্জনক দল তা সবাই দেখেছে। আমাদের প্রত্যেকটা ক্রিকেটার ভালো খেলেছে। তারা দেখিয়ে দিয়েছে তাদের ক্ষমতা রয়েছে টুর্নামেন্টে ভালো কিছু করার।

কোয়ালিফায়ারের ম্যাচগুলো জেতার পর দল আলাদা একটা ছন্দও পেয়েছে। এটি সবার জন্য ভালো। আমি মনে করি বাংলাদেশের তুলনায় আমরা অনেক বেশি ভালো দল। আমাদের তাই জয়ের সুযোগটা অনেক বেশি।’

শারজার উইকেট বিষয়ে শানাকা বলেন, ‘আমি গত ম্যাচে ব্যাট করতে গিয়েছিলাম, কারণ উইকেটটা ভালোভাবে পরখ করতে। এই উইকেট সম্পর্কে যতটুকু দরকার আমাদের সেটি হয়ে গেছে। আমাদের বোলাররা খুব ভালো বোলিং সক্ষমতা দেখিয়েছে। আমরা উইকেট ও কন্ডিশন সম্পর্কে জানি, এটি অনুযায়ী খেলতেও পারব।’

প্রসঙ্গত হেড টু হেড পরিসংখ্যানে ক্রিকেটের এই ক্ষুদে সংস্করণে ১১ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলংকা। সেখানে বাংলাদেশ জিতেছে ৪টিতে আর শ্রীলংকা ৭টিতে।

Check Also

সবাইকে অবাক করে দিয়ে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টির নতুন অধিনায়ক হলেন “রোহিত শর্মা”

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) দিলো বড় ঘোষণা। দেশটির ওয়ানডে অধিনায়কও এখন রোহিত শর্মা। একই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *