Breaking News
Home / বাংলা হেল্‌থ / ইনশাল্লাহ ভারতকে হারাবে পাকিস্তান: ইমরান খান

ইনশাল্লাহ ভারতকে হারাবে পাকিস্তান: ইমরান খান

রোববারের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতকে হারাবে পাকিস্তান, এমনটাই প্রত্যাশা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের। শনিবার পাকিস্তান ক্রিকেট দলের উদ্দেশে তিনি বলেন, বাবর আজমের নেতৃত্বে আগামীকাল টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াইয়ে ভারতকে পরাজিত করবে পাকিস্তান।

ভারতের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে নিজ দেশের জন্য শুভকামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান। তিনি বলেন, ‘ভারতকে হারানোর মতো প্রতিভা রয়েছে পাকিস্তানের এই দলের। ইনশাল্লাহ, ভারতকে অবশ্যই হারাবে পাকিস্তান।’

এদিকে ভারতের মুখোমুখি হওয়ার আগে তাদের একপ্রকার সতর্কবার্তাই দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বিশ্বকাপে এর আগে কখনও ভারতকে হারাতে না পারলেও, রোববারের ম্যাচে অতীত পারফরম্যানসের কথা ভাববে না তার দল।

বিশ্বকাপের অতীত পরিসংখ্যান ঘাটলে দেখা যায়, পাকিস্তানের চেয়ে পরিষ্কার এগিয়ে রয়েছে ভারত। ওয়ানডে বিশ্বকাপে সাত ও টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচ ম্যাচের কোনোটিতেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান।

ফলে আন্ডারডগ হিসেবেই ম্যাচটি শুরু করার কথা পাকিস্তানের। কিন্তু এটি মানতে রাজি নন পাকিস্তানের বর্তমান অধিনায়ক। তার ভাষ্য, ‘যা হয়ে গেছে, তা আমাদের হাতে ছিল না। আমরা আমাদের দক্ষতা ও আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামতে চাই যেনো ভালো ফলাফল পাই। রেকর্ড সবসময় ভাঙার জন্যই গড়া হয়।’

Check Also

সবাইকে অবাক করে দিয়ে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টির নতুন অধিনায়ক হলেন “রোহিত শর্মা”

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) দিলো বড় ঘোষণা। দেশটির ওয়ানডে অধিনায়কও এখন রোহিত শর্মা। একই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *