Breaking News
Home / বাংলা হেল্‌থ / ফাতি-ভিনিসিয়াসের মধ্যে যাকে এগিয়ে রাখলেন পিকে

ফাতি-ভিনিসিয়াসের মধ্যে যাকে এগিয়ে রাখলেন পিকে

বৈশ্বিক ক্লাব ফুটবলের সবচেয়ে আকর্ষণীয় দৈরথ এল ক্লাসিকোর অপেক্ষা ফুরোচ্ছে আগামীকাল। স্প্যানিশ লা লিগার ম্যাচে দুই দল মুখোমুখি হবে রবিবার ঠিক রাত ৮.১৫ মিনিটে।

মর্যাদার এই ম্যাচটি শুরুর আগে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের মধ্যকার লড়াইয়ের সঙ্গে সঙ্গে আরও একটি লড়াইয়ের প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সেটা হচ্ছে আনসু ফাতি বনাম ভিনিসিয়াস জুনিয়রের লড়াই।

এই ম্যাচের আগে আলোচনায় রিয়াল মাদ্রিদ তরুণ ভিনিসিয়াস জুনিয়র। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া এল ক্লাসিকোগুলোতে ভিনিসিয়াস পুরো নাঁচিয়ে ছেড়েছে বার্সার ডিফেন্সকে।

যে কারণে আসছে এল ক্লাসিকোগুলোতেও ভিনিসিয়াসের উপর নজর থাকবে সবার। কেননা চলতি মৌসুমে নিজের ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন ব্রাজিলিয়ান এই তরুণ তুর্কি।

অন্যদিকে বার্সেলোনার তরুণ আনসু ফাতিও আছে এই ম্যাচের আগে আলোচনায়। বিশেষ করে ইনজুরি থেকে ফেরার পর দারুণ ছন্দে দেখা যাচ্ছে তাকেও। বার্সার আক্রমন ভাগের নেতৃত্বও দিবেন তিনি।

এই ম্যাচের আগে পিকের কাছে জানতে চাওয়া হয়েছিল দুই তরুণের ব্যাপারে। তাদের তুলনা করতে গিয়ে পিকে বলেন, “ভিনিসিয়াস অনেক গতিশীল, সে একজন বিশুদ্ধ উইঙ্গার।”

“আনসু বেশি গোল করে। সে একজন স্ট্রাইকার হিসেবে খেলতে পারে। আমি বলব, আনসু বেশি গোল করে আর অন্যজন ওয়ান অন ওয়ানে বিশ্বসেরা প্লেয়ারদের একজন।”

Check Also

সবাইকে অবাক করে দিয়ে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টির নতুন অধিনায়ক হলেন “রোহিত শর্মা”

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) দিলো বড় ঘোষণা। দেশটির ওয়ানডে অধিনায়কও এখন রোহিত শর্মা। একই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *